মঙ্গলবার , মে ২১ ২০২৪

শাহরাস্তিতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল

জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ আলেম-ওলামাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে শাহরাস্তিতে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী শাহরাস্তি উপজেলা।
বুধবার (৪ অক্টোবর) সকালে উপজেলার প্রানকেন্দ্র কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে মিছিলটি শেষ হয়।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের সেক্রেটারি, সহ-সেক্রেটারি,কর্মপরিষদ সদস্য,পৌর সেক্রেটারি, পৌর কর্মপরিষদ সদস্যসহ ইসলামি ছাত্রশিবিরের উপজেলা-পৌর সভাপতি সেক্রেটারিসহ জামায়াত শিবিরের ইউনিয়ন দায়িত্বশীলগন ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
মিছিল-পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, আওয়ামী সরকারের দুঃশাসনের কবলে পড়ে বাংলাদেশের জনগণ এক দুর্যোগপূর্ণ ক্রান্তিকাল অতিবাহিত করছে। অবৈধভাবে ক্ষমতা দখলকারী এই সরকার বাংলাদেশকে আজ সারাবিশ্বের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়ে দিয়েছে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে একটি ঝুঁকিপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।
তারা বলেন,আমাদের নেতারা ফাঁসির মঞ্চে জীবন দিয়েছেন, আমরা হামলা-মামলা, গুম-খুন মোকাবিলা করেছি, আমরা কোনো রক্তচক্ষুকে ভয় পাই না। আমাদের কোন সন্ত্রাসী বাহিনী দিয়ে স্তব্ধ করা যাবে না।
নেতৃবৃন্দ সরকারকে হুশিয়ার করে বলেন, অবিলম্বে কারারুদ্ধ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ সফিকুর রহমানসহ জামায়াতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, আলেম-ওলামা, রাজনৈতিক নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি না দিলে জনগণ দুর্বার গণআন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে তাদের মুক্ত করবে।
ষড়যন্ত্র ও অপরাজনীতি পরিহার করে অবিলম্বে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। অন্যথায় সরকারের জন্য লজ্জাজনক পরিণতি অপেক্ষা করছে। নেতৃবৃন্দ সরকার পতনের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসার আহবান জানান।
–মো.শাহ আলম ভূঁইয়া