শাহরাস্তি পৌরসভা জামায়াতের খাদ্য সামগ্রী বিতরণ

শাহ আলম ভূঁইয়া

 

শাহরাস্তি পৌরসভা জামায়াতে ইসলামির পক্ষ থেকে গরীব অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। গত ৩১মার্চ ও ১লা এপ্রিল শাহরাস্তি পৌরসভা জামায়াতে ইসলামির পক্ষ থেকে পৌরসভার বিভিন্ন এলাকার অসহায় খেটে খাওয়া মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন পৌরসভা জামায়াতের আমীর মাওলানা জাহাঙ্গীর আলম, পৌর সেক্রেটারি মোঃ এস.আলম, পৌর অফিস সম্পাদক মোঃ ইকবাল হোসাইন।

পৌরসভার ১নং ওয়ার্ডের উপলতা থেকে শুরু করে ১২ নং ওয়ার্ডের নোয়াগাঁও পর্যন্ত প্রত্যেকটি গ্রাম ও মহল্লার প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি তৈল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ ও ১ কেজি লবন।

এ সময় পৌর আমীর মাওলানা জাহাঙ্গীর আলম জানান, করোনার কারণে মানুষ ঘরে অবস্থান করছে। খেটে খাওয়া মানুষদের কাজ নেই। তাই শাহরাস্তি পৌরসভা জামায়াতে ইসলামির পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমরা বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষের মাঝে যাতে সচেতনতা বৃদ্ধি পায় সেই বিষয়ে পরামর্শও দিচ্ছি।
এ সময় তার সাথে ছিলেন পৌর সাংগঠনিক সম্পাদক হাফেজ শাহজালাল, শ্রমিক কল্যাণ সেক্রেটারি আবুল বাশার, আদর্শ ইউনিট সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ। কাজ করতে না পারায় খেটে খাওয়া মানুষ অসহায় হয়ে পড়েছে। চারদিকে করোনার আতংক। এই আতংকে সারা দেশে চলছে অঘোষিত লক ডাউন। তাই খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে এ আয়োজন।