শুক্রবার , জুলাই ১৯ ২০২৪

শাহরাস্তি রায়শ্রী ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ তুহিন খাঁনের গন-সংযোগ অব্যাহত

স্থানীয় সরকারের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর জেলা, শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশা করে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ অব্যাহত রেখেছেন স্হানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি এর আস্থাভাজন,  চাঁদপুর জেলা পরিষদের সম্মানিত সদস্য, সাবেক ছাত্র ও যুব নেতা জনাব তুহিন খাঁন।
গণমাধ্যমকে এক বক্তব্যে বলেন, আমি বিগত (প্রায়) ৫ বছর চাঁদপুর জেলা পরিষদ সদস্য হওয়ায় যে পরিমান উন্নয়ন করেছি তা এ  জনপদের জনগোষ্ঠী বিগত দিনে দেখে নাই। আমি চেষ্টা করেছি বর্তমান আওয়ামীলীগ সরকারের সকল প্রকারের বাজেটের কাজ পরিপূর্ণভাবে শেষ করার জন্য।
বর্তমান সরকারের, “গ্রাম হবে শহর” এই শ্লোগানকে সামনে রেখে,   মসজিদ, মাদ্রাসা, মক্তব, মন্দিরসহ সর্বস্তরে ডিজিটাল বাংলাদেশের রূপ দাঁড় করিয়েছি।
রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন, ৮ নং ওয়ার্ডের নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামীলীগ কর্মী বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের বাজেটের যে কাজ বরাদ্দ হয় তা যেন পরিলক্ষিত বা দৃশ্যমান  করতে পারে এমন জনবান্ধব, জনপ্রিয়, তরুণ প্রার্থীকেই বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন দেবে, তাই আমরা আশা করি।
রাজনৈতিক ভাবে মোঃ তুহিন খাঁন স্কুল জীবন থেকে শেখ রাসেল স্মৃতি সংসদ ও বাংলাদেশ ছাত্রলীগে যোগ দানের মাধ্যমে রাজনৈতিতে প্রবেশ করেন ও বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।
রায়শ্রী দক্ষিণ ইউনিয়নবাসীর উদ্দেশ্যে তিনি তার বক্তব্যে বলেন, আমি রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন কে একটি ডিজিটাল ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা সবাই আমাকে সহযোগিতা করলে আমি নৌকা মার্কার মনোনয়ন আনতে পারবো, ইনশাআল্লাহ।
–আহসান হাবিব পাটওয়ারী