সৌদি আরব বিএনপি নেতা আলহাজ¦ দুলাল সিদ্দিকীর উদ্যোগে চাঁদপুরে খাদ্য সামগ্রী বিতরণ

সৌদি আরব হাইল বিএনপি সভাপতি ও সৌদি আরব পুর্বাঞ্চল বিএনপির সহ-সভাপতি চাঁদপুর -৩ আসনের কৃতি সন্তান আলহাজ্ব দুলাল সিদ্দিকী সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে চাঁদপুর সদর উপজেলা ও হাইমচর এলাকার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ডে তিনি নিজ উদ্যোগে
এবং ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন অসহায় ৭শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চাঁদপুর সদরের ১৩নং হানারচর ইউনিয়নের হরিনা এলাকায় বিএনপি নেতা আলহাজ¦ ঈমান সিদ্দিকীর সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলাম, আবদুর রহমান, আবদুল আলেক, মজিবুর রহমান, সলেমান গাজী, মো: ফাহাদ গাজী প্রমুখ। আলহাজ¦ দুলাল সিদ্দিকী বলেন, বিশ্বব্যাপি করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও সংক্রমণের হার প্রতিদিন বেড়েই চলছে। পরীক্ষা যত বাড়ছে সংক্রমনের হার তত বৃদ্ধি পাচ্ছে। মৃত্যুও ঘটছে প্রতিদিন। আলহাজ¦ দুলাল সিদ্দিকী বলেন, এই করোনাভাইরাস থেকে জনগণকে মুক্ত রাখতে এবং সংক্রমণের হার নিয়ন্ত্রণে রাখতে সরকার পুরো দেশকে লকডাউন ঘোষনা করেছেন।
ফলে দীর্ঘ সময় লকডাউন থাকায় এবং কর্ম করতে না পাড়ায় কর্মহীন অসহায় মানুষের ঘরে দেখা দিয়েছে খাবার অর্থের সংকট। শুধু তারাই নয় মধ্যবিত্তরা পড়েছেন বেশী বিপাকে। এই সকল মানুষের মুখে সামান্য দূমুঠো খাবার তুলে দিতে আমার সাধ্যমত চেষ্টা করছি।