মঙ্গলবার , মে ২১ ২০২৪

সাংবাদিক গফুর মোল্লার বাবা ইন্তেকাল, আজ সকাল ৮টায় জানাজা

দৈনিক চাঁদপুর দিগন্তের সহকারী বার্তা সম্পাদক আব্দুল গফুর মোল্লার বাবা আব্দুর রসিদ মোল্লা গতকাল ২১ অক্টোবর বুধবার বিকাল আনুমানিক ৫টায় বার্ধক্য জনিত কারনে চাঁদপুর পৌরসভার শহরস্থ ১১নং ওয়ার্ড নিজ বাড়িতে ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি—–রাজিউন।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ৪ মেয়ে ও নাতী-নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ ২২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ০৮ টায় স্থানীয় রহমান ফলোয়ার মিল মাঠে অনুষ্ঠিত হইবে। উক্ত জানাজার নামাজে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের অংশগ্রহন করার জন্য বিনীত অনুরোধ করেছেন পরিবারের সদস্য।

জামায়াত নেতৃবৃন্দের শোক

আব্দুর রসিদ মোল্লার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাও: আ: রহিম পাটওয়ারী, জেলা সেক্রেটারী মাও: বিল্লাল হোসাইন মিয়াজী, শহর জামায়াত ও ছাত্র শিবিরের নেতৃবৃন্দ।

দিগন্ত পরিবারের শোক
চাঁদপুর দিগন্ত পরিবারের পক্ষ থেকে উপদেষ্টা সম্পাদক অধ্যক্ষ মো: মাহবুবুর রহমান, সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মো: শাহজাহান মিয়া, সহ পরিবারের সদস্যবৃন্দ।

বাংলাদেশ ল ইয়ার্স কাউন্সিল শোক
দৈনিক চাঁদপুর দিগন্তের সহকারী বার্তা সম্পাদক আব্দুল গফুর মোল্লার বাবা আব্দুর রসিদ মোল্লা গতকাল ২১ অক্টোবর বুধবার বিকাল আনুমানিক ৫টায় নার্ধক্য জনিত কারনে চাঁদপুর পৌরসভার শহরস্থ ১১নং ওয়ার্ড নিজ বাড়িতে ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি—–রাজিউন। বাংলাদেশ ল ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলা শাখার সভাপতি এড: নঈমুল ইসলাম, সেক্রেটারী এড: শেখ ছালেহ।