শুক্রবার , জুন ১৪ ২০২৪

মতলব দক্ষিনে আপন ভাইয়ের ছেলের হাতে ফুফুকে কুপিয়ে ও জবাই করে হত্যা

গোলাম নবী খোকন

মতলব দক্ষিণ উপজেলার পৌরসভার পূর্ব বাইশপুর গ্রামের ফকির বাড়িতে আপন ভাইয়ের ছেলের হাতে ফুফুকে নৃশংসভাবে দা দিয়ে কুপিয়ে এবং জবাই করে হত্যা করে।

গতকাল ২৮ অক্টোবর বিকালে সরেজমিনে ও মতলব দক্ষিণ থানা পুলিশসূত্রে জানা যায়, জায়গা জমির ভাগ ভাটোয়ারা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে নিজ ফুফু শামসুন নাহার (৬০) কে নৃশংস ভাবে হত্যা করেন তারই আপন ভাইয়ের ছেলে ফয়সাল আহাম্মেদ পারভেজ, পিতাঃ মৃত বোরহান উদ্দিন, গ্রাম উত্তর বাইশপুর।

মতলব দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং খুনী ফয়সাল আহাম্মেদ পারভেজ কে গ্রেফতার করে পুলিশী হেফাজতে নিয়ে আসে। নিহত শামসুন নাহার (৬০) কে মতলব দক্ষিন থানা পুলিশ, পুলিশের তদন্তকারী সংস্থা পিবি আই এর সহযোগিতায় সুরতহাল রিপোর্ট তৈরী করে ও ঘটনাস্থলের আলামত (দা, রক্তমাখা কলসি, হাতের চুরী, রক্তমাখা নারিকেল) জব্দ করে।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন এডিশনাল এসপি কাজী মোঃ আব্দুর রহিম, এসপি মতলব সার্কেল মোঃ আহসান হাবিব, মতলব দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার আইচ, মতলব পৌর সভার প্যানেল মেয়র মোঃ আবুল বাসার পারভেজ। এ ঘটমা লিখা পর্যন্ত মামলার প্রস্তুুতি চলছে।

লাশের ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করবেন। লাশ উদ্ধার কাজে সহযোগিতা করেন লাশ পরিবহনকারী আব্দুল মান্নান, মোঃ আনোয়ার হোসেন বাবু।