শনিবার , জুলাই ২০ ২০২৪

বিরামপুর অনলাইন ফ্রেন্ডস সোসাইটি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফরিদগঞ্জ দক্ষিণ প্রতিনিধি

ফরিদগঞ্জ দক্ষিন চরদু:খিয়ার বিরামপুর অনলাইন ফ্রেন্ডস সোসাইটি আত্ম মানবতার সেবায় অসহায় মানুষের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করছেন সংস্থার সদস্যবৃন্দ।

গত কয়েকদিন বিরামপুর বিভিন্ন এলাকায় মহামারি করোনা ও রমজানের উপহার স্বরুপ চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, তেল, ভূট, মুড়ি, খেজূর, সহ ২০ কেজি সমপরিমাণ খাদ্য সামগ্রী নিয়ে সামান্য কিছু দিনের জন্য হলেও অসহায় ১০০ পরিবারের মূখে হাসি ফোটাতে পেরেছে।

বিরামপূর অনলাইন ফ্রেন্ডস সোসাইটির অন্যতম সদস্য আবু জাফর ফেইজে বলেন, আসুন, এই মূহুর্তে বিরামপূর অনলাইন ফ্রেন্ডস সোসাইটির পাশা পাশি আমরা সকলেই আমাদের পাশে থাকা ভাই বন্ধু অসহায় পরিবারগুলো কে, যারা লোক লজ্জার কারনে কইতেও পারছে না, আর সইতেও পারছে না, দয়া করে ক্যামেরার অগোচরে,লোক দেখানো ফটোসেশান বন্ধ করে, এই অসহায় মানুষ গূলোর দিকে উপহারের দূ হাত বাড়িয়ে দিয়ে মানবিক মর্যাদা স্হাপন করে,তাদের মুখে খাবার তুলে দেই।

আলহামদুলিল্লাহ,মহান আল্লাহ পাক রাব্বুল আলামীনের অশেষ রহমত, এই মহামারি করোনা আতংকের মাঝে ও বিরামপূর অনলাইন ফ্রেন্ডস সোসাইটি আত্ম মানবতার সেবায় নিয়োজিত থেকে গরীব অসহায় মানুষের মাঝে সহায়তার কাজ করছেন।

সাথে সাথে আপনারা সকলেই পরিস্কার পরিচ্ছন্ন ভাবে সাবধানে থাকূন সরকারের ভিবিন্ন দিক নিদের্শনা মেনে চলুন ঘরে থাকুন,সুস্থ থাকুন।