মঙ্গলবার , জুন ২৫ ২০২৪

“ফরিদগঞ্জে পিপল ফাস্ট হেলপ অর্গানাইজেশন এর ঈদ পূর্নমিলনী “

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার সেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে অন্যতম সংগঠন “পিপল ফাস্ট হেলপ অর্গাইনাইজেশন” এর ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা সম্পূর্ন।ঈদের দ্বিতীয় দিনে বিকাল ৫:০০ ঘটিকায় উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই সভা ও পূর্নমিলনী অনুষ্টিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে,জনাব শেখ বেলায়েত হোসেন প্রথমেই উপস্থিত সংগঠনের সকল সদস্য,শুভাকাঙ্গী ও উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।তারপর তিনি তার বক্তব্যে বলেন,  আমরা সামাজিক কল্যান ও মানবিক কাজের উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছি।আপনাদের আন্তরিকতা নিয়ে আমরা সামনে আরো বড় পরিসরে আগ্রসর হতে পারব।

তিনি আরো বলেন,আমরা একএকজন  একএক রাজনৈতিক দলের সার্পোটার হতে পারি।তবে আমরা এই সামাজিক সংগঠনের ব্যানারে যখন কাজ করব তখন আমরা সবাই এক হয়ে যাবো।আমাদের মধ্যে তখন কোন রাজনৌতিক মতাদর্শ থাকবে না।আমরা তখন কাজ করব শুধু সমাজের জন্য,মানুষের জন্য।

এসময় আরো বক্তব্য রাখেন, সংগঠনের সাধারন সম্পাদক,শিমুল চন্দ্র,সাবেক সভাপতি-সজিব জমাদার সহ সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ।এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের নবাগত সদস্যবৃন্দ।

সর্বশেষ ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা শেষে সবার সম্মতিক্রমে আগামী ২বছরের জন্য পিপল ফাস্ট হেলপ অর্গানাইজেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।