মঙ্গলবার , মে ২১ ২০২৪

ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ফরিদগঞ্জ সাহেবগঞ্জ গ্রামে রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁছানো ঝুলন্ত অবস্থায় সুমাইয়া আক্তার আনিকা (১৬) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৯ আগষ্ট দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্কুলছাত্রী সুমাইয়া আক্তার উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের প্রবাসী বোরহান উদ্দিন উকিলের মেয়ে ও গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নিহত স্কুলছাত্রী সুমাইয়ার মা’ রাবেয়া বেগম বলেন, সকাল ১১ টার দিকে সুমাইয়াকে বাড়িতে রেখে আমরা বাজারে গিয়েছি। দুপুরের দিকে বাড়িতে এসে সুমাইয়াকে ডাকতে গিয়ে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। মেয়েটির কোনো সাড়া শব্দ নেই।

পরে বাইরে থেকে জানালায় উঁকি দিয়ে দেখেন মেয়েটি ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে সুমাইয়া আক্তার নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। এ বিষয়ে অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে এ বিষয়টি তদন্তাধীন, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ফরিদগঞ্জ প্রতিনিধি