মঙ্গলবার , জুন ২৫ ২০২৪
chadpur-digonto-logo

চাঁদপুরে ১২০০ বস্তা চাল চুরি, যুবলীগ নেতার গুদামে জব্দ

নারায়ণগঞ্জের বন্দরে একটি বন্ধ পোশাক কারখানা থেকে জব্দ করা ১২০০ বস্তা চাল চাঁদপুরে চুরি হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। ১ মে শুক্রবার বিকেলে চাঁদপুর সদর মডেল থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে চালগুলো শনাক্ত করে। বন্দরে জব্দ হওয়া চালগুলো নিজের দাবি করেছিলেন মদনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ভূঁইয়া।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, যেহেতু চাঁদপুর থানায় ২৭০০ বস্তা চাল চুরির ঘটনায় মামলা হয়েছে। তাই ওই মামলায় যুবলীগ নেতা জাবেদ ভূঁইয়াসহ সংশ্লিষ্টরা আসামি হবেন। তিনি বলেন, আদালতের আদেশে চালগুলো চাঁদপুর থানা-পুলিশ নিয়ে যেতে পারবেন। জাবেদ ভূঁইয়াসহ এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এসেছিলেন। আদালতে আবেদন করে চাঁদপুরের ওই চুরির মামলায় জব্দ দেখিয়ে তাঁরা নিয়ে যেতে পারবেন।

যোগাযোগ করা হলে চাঁদপুর সদর মডেল থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাসিম বলেন, গত ২৭ এপ্রিল চালগুলো চুরি হয়েছিল। এই ঘটনায় থানায় মামলাও হয়েছে।

২৯ এপ্রিল রাত ১১টার দিকে বন্দর উপজেলার মদনপুর কেওডালা এলাকায় অবস্থিত বন্ধ হায়দার নিট কম্পোজিট মিলের গুদামে অভিযান চালিয়ে ১২০০ বস্তা চাল জব্দ করেন ইউএনও শুক্লা সরকার। চালগুলো নিজের দাবি করেন মদনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ভূঁইয়া। তবে কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পরে ওই গুদামটি সিলগালা করে দেন ইউএনও।