শুক্রবার , জুন ১৪ ২০২৪

চাঁদপুরে কিশোর গ্যাং বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

শহর প্রতিনিধি

চাঁদপুরে মাদক, ইভটিজিং এবং কিশোর গ্যাং বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন হয়েছে। শনিবার ১৪ ডিসেম্বর রাতে শহরের গুয়াখোলায় এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার মো. মাহবুবু রহমান পিপিএম (বার)।

গুয়াখোলা ক্রীড়া চক্র শীতকালীন এই জনপ্রিয় টুর্নামেন্টের আয়োজন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন,

দুর্বার নিউজ ২৪ ডটকম’র প্রধান সম্পাদক বি এম হারুর উর রশিদ। জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক এম. এ. হাসান লিটন, পৌর কমিউনিটি পুলিশিং সভাতি আমিনুল ইসলাম বাবুল, অনুষ্ঠানের শুরুতে গুয়াখোলা ক্রীড়া চক্রের পক্ষে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজসহ সংগঠনের নেতৃবৃন্দ। পরে প্রধান অতিথি উপস্থিত খেলোয়াড় ও সুধীবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং খেলার উদ্বোধন করেন।

ক্যাপশন: চাঁদপুরে কিশোর গ্যাং বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করছেন পুলিশ সুপার পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবু রহমান পিপিএম (বার)।