মঙ্গলবার , জুন ২৫ ২০২৪

আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ সাবেক উপাধ্যক্ষ বীর মুুক্তিযোদ্ধা অধ্যক্ষ এবিএম আ: আউয়াল পাট: ইন্তেকাল

স্টাফ রিপোর্টার

আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ সাবেক উপাধ্যক্ষ ও জাতীয় মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল বীর মুুক্তিযোদ্ধা অধ্যক্ষ এবিএম আব্দুল আউয়াল পাটওয়ারী গত ২৯ ডিসেম্বর রবিবার রাত সাড়ে ১০ টার সময় চিকিৎসাধীন অবস্থায় চাঁদপুর আল আমিন হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি— রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ২ কন্যা নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ সোমবার বিকেল ৪:৩০ মিনিটের সময় বাদ আছর চাঁদপুর নিউ ট্রাক রোডস্থ মস্তান বাড়ির সামনে আল আমিন মডেল মাদ্রাসার মাঠে জানাযা অনুষ্ঠিত হবে। উক্ত জানাযার নামাজে সকল ধর্মপ্রান মুসলমান ভাইদেরকে শরিক হওয়ার জন্য অনুরোধ করা হলো পরিবারের পক্ষ থেকে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাপন করা হবে। নিউ ট্রাক রোড়ের বাসীন্দা এবিএম আব্দুল আউয়াল পাটওয়ারী জামায়াতের একজন নিবেদিত প্রান দায়িত্বশীল ছিলেন। জীবনের শেষ মূহুর্ত পযর্ন্ত তিনি দ্বীন কায়েমের আন্দোলনে সক্রিয় ছিলেন।

জামায়াত নেতৃবৃন্দসহ বিভিন্ন মহলের শোক
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাও: আ: রহিম পাটওয়ারী, জেলা সেক্রেটারী মাও: বিল্লাল হোসাইন মিয়াজী। শহর জামায়াতের আমীর মো: শাহ আলম, সেক্রেটারী সাইফুল আলম, সদর উপজেলা আমীর জাহাঙ্গীর আলম প্রধান, সেক্রেটারী নাছির উদ্দিন। চাঁদপুর দিগন্ত পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মো: শাহজাহান মিয়া, নির্বাহী সম্পাদক মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারীসহ পরিবারের সদস্যবৃন্দ। চাঁদপুর আল আমিন হাসপাতালের চেয়ারম্যান অধ্যক্ষ মো: মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক আব্দুস শুকুর মস্তান, বাংলাদেশ ল ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলা শাখার সভাপতি এড: নঈমুল ইসলাম, সেক্রেটারী এড: শেখ ছালেহ।

উল্লেখ্য: বীর মুুক্তিযোদ্ধা অধ্যক্ষ এবিএম আব্দুল আউয়াল পাটওয়ারী দীর্ঘ দিন আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ সাবেক উপাধ্যক্ষ হিসেবে দায়িত্বে ছিলেন,। মৃত্যুকালে তিনি দৈনিক চাঁদপুর দিগন্ত ফাউন্ডেশনের নির্বাহী সদস্য, জাতীয় মুক্তিযোদ্ধা পরিষদের চট্রগ্রাম ও চাঁদপুর জেলা শাখার সেক্রেটারীর দায়িত্বে ছিলেন। পূর্বে শাহরাস্তি একটি স্কুলের অধ্যক্ষের দায়িত্বে ছিলেন। এছাড়াও বহু প্রতিষ্ঠানের সাথে তিনি সম্পৃক্ত ছিলেন।