শুক্রবার , জুলাই ১৯ ২০২৪

অবিলম্বে সরকারের পদত্যাগ এবং কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের দাবি

চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, জামায়াতের আমীর ডা. শফিকুর রহমানসহ রাজনৈতিক নেতা-কর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে চাঁদপুর ওয়ারলেস মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু সড়কে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। চাঁদপুর শহর জামায়াতে ইসলামীর আমীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্যে রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসের শুরার সদস্য ও চাঁদপুর জেলা আমীর মাওলান অধ্যক্ষ আব্দুর রহিম পাটওয়ারী।
মিছিলে নেতৃত্ব দেন জেলা নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, জেলা সেক্রেটারী এড: মাসুদুল ইসলাম বুলবুল,

জেলা সহকারী সেক্রেটারি এডভোকেট মোঃ শাহজাহান মিয়া, শহর ছাত্রশিবিরের সেক্রেটারী মো: ফারুকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ। ওয়ারলেছ থেকে মিছিল শুরু হয়ে বঙ্গবন্ধু সড়কের মাথায় এসে সমাপ্ত হয়। এ সময় মিছিলে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জামায়াত ও ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ।

আবদুর রহীম পাটওয়ারী বলেন, ফ্যাসিস্ট আওয়ামী সরকার জনগণের আন্দোলনে ভীত হয়ে উল্টো পথে ক্ষমতাকে দীর্ঘায়িত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা কেয়ারটেকার সরকার গঠন করতে ভয় পায়, নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পায়। তারা ২০১৪ সাল এবং ২০১৮ সালের মতো আবারও অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখলে রাখতে চায়। কিন্তু এ দেশের জনগণ তাদের সেই ষড়যন্ত্র বাস্তবায়ন করতে দিবেনা। কেয়ারটেকার সরকার ছাড়া এদেশে আর কোন নির্বাচন হতে দেবে না।

তাই অতিসত্বর এই অবৈধ সংসদ ভেঙে দিয়ে তত্ত¡াবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন। অন্যথায় জনগণ রাজপথে নেমে এসেছে তারা নিজেদের ভোট ও ভাতের অধিকার আদায় করেই ঘরে ফিরবে ইনশাআল্লাহ। অবিলম্বে সরকারের পদত্যাগ এবং কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের জো দাবি জানান। -শহর প্রতিনিধি