বৃহস্পতিবার , মে ৯ ২০২৪

হাজীগঞ্জে গলায় পাথরের বস্তা দিয়ে নদীতে ডুবিয়ে মারলো সবজি বিক্রেতাকে

নিহত সেকান্দার বেপারী উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালী দীঘিরপাড় গ্রামের বেপারী বাড়ীর মরহুম সুজত আলী বেপারীর ছেলে। তিনি গত বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন।

হাজীগঞ্জ থানার ওসি( তদন্ত) আবদুর রশিদ যুগান্তরকে জানান,    শনিবার  বিকালে ডাকাতিয়া নদীতে মরদেহ ভাসতে দেখে হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে থানা  পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

মরদেহ উদ্ধার করার সময় মরদেহের গলায় ইট বা পাথর বোঝাই একটি ব্যাগ ঝুলানো ছিলো। ধারনা করা হচ্ছে, নিখোঁজের দিন অজ্ঞাত দূর্বত্তরা তাকে নির্মমভাবে হত্যা করে গলায় বস্তা বেঁধে লাশ নদীতে ফেলে দেয়।

নিহতের ভাতিজা ইমান হোসেন যুগান্তরকে বলেন, জেঠা (সেকান্দর বেপারী) গত বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি বাড়ী বাড়ী গিয়ে কাঁচামাল (শাক-সবজি) বিক্রি করতেন।

তিনি আরো জানান, জেঠার কোনো শত্রু নেই। এমনকি কারো সাথে ঝগড়া-বিবাদও নেই। তার এক মেয়ে, মেয়ের জামাইসহ নাতি-নাতনি রয়েছে। তিনি নিজ বাড়ীতে তাদের সাথেই বসবাস করেন।

জানতে চাইলে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

——-হাজীগঞ্জ প্রতিনিধি