‘চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থা’র পক্ষ থেকে বার্ষিক ম্যাগজিন “অঙ্গীকার-৫” বিতরণ

শহর সমাজ উন্নয়ন কার্যক্রম সমন্বয় পরিষদ অনুষ্ঠানে
স্টাফ রিপোর্টার
শহর সমাজ উন্নয়ন কার্যক্রম সমন্বয় পরিষদ, শহর সমাজসেবা কার্যালয়, চাঁদপুর এর ২০১৯-২০ বার্ষিক সাধারণ সভা ১৮ জুলাই ২০২০ বেলা ১১:০০ টায় দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার ল্যাবে অনুষ্ঠিত হয়।

সমন্বয় পরিষদের সভাপতি এডভোকেট সেলিম আকবর মহোদয়ের সভাপতিত্বে এবং সদস্য-সচিব ও সমাজসেবা অফিসার মাহামুদুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সমন্বয় পরিষদের সহ সভাপতি মোঃ নুরনবী জমাদার, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, সদস্য এডভোকেট শাহজাহান মিয়া, এড. আবদুল কাদের খান, ইসমত আরা সাফি বন্যা, চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুলের শিক্ষক মোঃ শাহজালাল প্রমুখ ।

জেলা সমাজসেবা কার্যালয়, চাঁদপুর এর উপপরিচালক রজত শুভ্র সরকার ও সমাজসেবা অফিসার (রেজিষ্ট্রেশন) মোঃ মনিরুল ইসলাম সভায় উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন। চাঁদপুর পৌরসভা এলাকার সকল নিবন্ধিত স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার প্রতিনিধিবর্গ এতে অংশ নেন।

সাধারন সভায় আগত অতিথি এবং অংশগ্রহনকারী সকল সদস্যদের মাঝে সেচ্ছাসেবী সংগঠন ‘চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থা’ র পক্ষ থেকে সংস্থার বার্ষিক ম্যাগজিন “অঙ্গীকার-৫” প্রদান করেন ম্যাগাজিনের সম্পাদক ও চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুল কাদের খান।

ক্যাপশন: শহর সমাজ উন্নয়ন কার্যক্রম সমন্বয় পরিষদ চাঁদপুর এর ২০১৯-২০ বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখছেন এডভোকেট মো: শাহজাহান মিয়া।