মঙ্গলবার , জুন ২৫ ২০২৪

শাহমাহমুদপুরে আ’লীগ নেতা আজিজুর রহমান ভুট্রোকে কুপিয়ে হত্যা !

 

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি কুমারডুগী গ্রামের আজিজুর রহমান ভুট্রোকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করা হয়েছে ।

সোমবার (১৮ মে ) সন্ধ্যায় ইউনিয়নের কুমারডুগীন্থ নিজ বাড়ি যাওয়ার পথে একদল দুর্বৃত্ত আজিজুর রহমান ভুট্রোর উপর হামলা করে গলায় এবং শরীরের বিভিন্নস্থানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে । পরে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর হাসপাতালের নেওয়ার পথে সে মারা যায় ।

বর্তমানে তার লাশ সদর হাসপাতালে রয়েছে । এদিকে কারা তার উপর হামলা করে এবং কি কারণে করলো তা উৎঘাটনে চাঁদপুর জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে । অপরদিকে এলাকায় তার মৃত্যু নিয়ে নানা গুঞ্জন চলছে ।

এ ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো:মিজানুর রহমান জানান, শাহমাহমুদপুর ইউনিয়নের আজিজুর রহমান ভুট্রো নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে । তবে কি কারণে তার উপর হামলা হলো তার অনুসন্ধ্যান চলছে । তদন্তেই সব বেরিয়ে আসবে ।

এ বিষয়টি নিয়ে তার বন্ধু ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সামুছুজ্জামান পাটওয়ারী সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, গতকাল সোমবার বিকেলে তার কুমারডুগীস্থ এলাকায় সারের দোকান থেকে আমিসহ বাকিলা বাজারে যাই । সেখান থেকে তার বাচ্চার জন্য কিছু কেনাকাটা করে বাড়ীর সামনে পৌঁছে দেই । পরে আমি আমার মহামায়া বাড়ীতে গিয়ে পরক্ষণে শুনি তার উপর হামলা করা হয়েছে । ছোরা দিয়ে কোবানো হয়েছে এবং সে মারা গেছে ।

আজিজুর রহমান ভুট্রো আওয়ামীলেিগর সাবেক সহসভাপতি ও কুমারডুগীস্থ এলাকায় সারের ব্যবসা করতো ।