মঙ্গলবার , জুন ২৫ ২০২৪

বাবুরহাটে ধানের শীষের মেয়র প্রার্থী আক্তার মাঝির ব্যাপক গণসংযোগ

এম এ গফুর

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাবুরহাট ১৪নং ওয়ার্ডে বিএনপির মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির ব্যাপক গণসংযোগ করেছেন ।

রবিবার ২৭ সেপ্টেম্বর সকালে চাঁদপুর বাবুরহাট বাজারের ১৪নং ওয়ার্ডের বাবুরহাট বাজার,মতলব পেন্নাই সড়কে, মরহুম কাউন্সিলর খান বাহাদুরের বাড়িসহ ১৪ নং ওয়ার্ডের সকল স্হানে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি বেশ কয়েকটি পথ সভায় বক্তব্য রাখেন।
গণসংযোগে বি এন পির পৌর মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি বিভিন্ন পথসভায় বলেন, বাবুরহাট বাজারের একটি ঐতিহ্য রয়েছে।দীর্ঘদিন ধরে চাঁদপুর শহরের বাবুরহাট বাজারবাসী সুনামের সাথে ব্যবসা করে আসছেন।

এ ওয়ার্ডের অনেক সমস্যা রয়েছে, আমাকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে আপনারা পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত করলে ব্যবসায়ীদের ঐতিহ্য ধরে রাখতে অগ্রণী ভূমিকা থাকবে। আমি সকলের নাগরিক সেবা নিশ্চিত করবো।

তিনি আরো বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। আইন সবার জন্য সমান রাখতে হবে। আপনারা আপনাদের ভোটাধিকার ফিরিয়ে আনতে আগামী ১০ই অক্টোবর ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন। ভোটকেন্দ্রে আপনাদের উপস্থিতি পাল্টে দিবে সব পরিস্থিতি।

বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, পৌর বিএনপির সহ-সভাপতি আহসান উল্লাহ সেন্টু পাটোয়ারী,

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মাসুদ হোসেন মাঝি,ছাত্রদল নেতা সোহেল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা আনোয়ার হোসেন বাচ্চু, ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মহসিন মজুমদার লিটন প্রমূখ।

ক্যপশন: চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাবুরহাট ১৪নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেছেন বিএনপির মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।