শুক্রবার , জুন ১৪ ২০২৪

বাগাদীতে শত্রুতা উদ্ধারে  বড় ভাইয়ের মোটর সাইকেল কুপিয়ে ভাংচুর ।। থানায় অভিযোগ

চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নে মাদক সেবন ও বিক্রিতে শাসন করায় পূর্ব  শত্রুতা উদ্ধারে প্রতিপক্ষকে না পেয়ে মাদক মামলার আসামী মোঃ জসিম উদ্দিন মিয়াজী রাম দা, কুপিয়ে  মোটর সাইকেল  ভাংচুর করার ঘটনা ঘটিয়েছে।
গত ৯ মে শনিবার বিকেলে ওই ইউনিয়নের চরবাগাদী গ্রামের পাম্প হাউজ  (সুইচগেট) ব্রীজের কাছে এ হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী মোঃ মনিরুল ইসলাম মিয়াজী বাদী হয়ে রবিবার দিন চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পরে সোমবার দুপুরে থানার এস আই রাশেদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে তা পরিদর্শন করে আসেন।
অভিযোগ সূত্রে এবং মনিরুল ইসলাম জানায়, হামলাকারী মোঃ জসিম উদ্দিন মিয়াজী  সম্পর্কে মনিরুল ইসলামের সৎ ভাই হয়। জসিম এলাকায় দীর্ঘদিন ধরে মাদক সেবন ও মাদক ব্যবসা করে আসছে। এ নিয়ে তার বিরুদ্ধে কয়েকটি মাদক মামলাও রয়েছে। এরমধ্যে তার বিরুদ্ধে একটি মাদক মামলা নং- জি আর ১১৩/১৬। এছাড়া সে চাঁদপুর সহ বিভিন্ন জেলায় মাদকের কারনে কয়েকবার  হাজত খেটেছেন।
তিনি জানান, এলাকায় সে দীর্ঘদিন ধরে এসব মাদক কার্যকালাপ করার কারনে মনিরুল ইসলাম প্রায় সময় তাকে ভালো পথে আসার জন্য ডাক দোহাই দিতেন। কিন্তু সে কারো কোন কথাই কর্ণপাত করতেন না। তাকে মাদকের জন্য প্রতিবাদ করায় সে উল্টো ক্ষিপ্ত হয়ে মনিরুল ইসলামের সাথে পারিবারিক বিষয়ে নিয়ে শত্রুতা সৃষ্টি করে।
এবং মাকদের বিরুদ্ধে তাকে কিছু বল্লেই সে পারিবারিক বিষয় জড়িয়ে তার সাথে ঝগড়ায় লিপ্ত হতেন। তারই সূত্র ধরে ঘটনার দিন সকালে পারিবারিক ভাবে তাদের দু, ভাইয়ের মধ্যে কথা কাটি কাটি হয়।
পরে দুপুর ৩ টার সময় মনিরুল ইসলাম নিজের ব্যবহৃত হিরো কম্পানীর এইচ – ৭৮৯১ মডেলের মোটর সাইকেলে করে  তার কর্মস্থল  পাম্প হাউজ (নানুপুর সুইচ গেট) যাওয়ার পথে জসিম মিয়াজী পর্ব পরিকল্পিত ভাবে মোটর সাইকেলের গতিরোধ করে প্রথমে তার ওপর হামলা চালায়।
এক পর্যায় মনিরুল ইসলাম নিজের প্রাণ বাঁচাতে দৌড়ে পালিয়ে যায়। পরে  জসিম তাকে কাছে না পেয়ে রাস্তার পাশে ঝোপে রাখা রাম দা দিয়ে মোটর ওই মোটর সাইকেলটিতে এলোপাতারি কোপাতে থাকেন। রাম দা,য়ের আঘাতে মোটর সাইকেলের টাংকি, শেড, হেট লাইট, বসার সিট, সহ বিভিন্ন জিনিসপত্র নষ্ট হয়ে প্রায় ৩৫/৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলো ভুক্তভোগির দাবি।
মাদক সেবনের প্রতিবাদ করায় ছোট সৎ ভাইয়ের এমন হামলাকারীর  বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগী মনিরুল ইসলাম মিয়াজী।