বৃহস্পতিবার , জুলাই ১৮ ২০২৪

চান্দ্রায় সূর্যতরুন স্পোর্টিং ক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানবতার কল্যাণে জাবো মোরা এগিয়ে এই ¯েøাগানকে ধারণ করে চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের পূর্ব বাখরপুর সূর্যতরুন স্পোর্টিং ক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ্যাড আব্দুল কাদের খানের সভাপতিত্বে ও জিএম মোস্তফা কামালের পরিচালনায় কমিটির সদস্য ও উপদেষ্টাদের নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এ্যাডভোকেট শাহজাহান খান। এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন আপনাদের সকল ভালো কাজে আমার পূর্ন সমর্থন থাকবে।

আপনাদের ভালো কাজ দেখে দেশের বিভিন্ন অঞ্চলে এধরণের সামাজিক সংগঠন তৈরি হবে এবং যুব সমাজ এগিয়ে আসবে। আর এভাবেই একটি সুন্দর বাংলাদেশ গড়ে উঠবে।

২৯ আগস্ট শনিবার বিকাল ৪ টায় পূর্ব বাখরপুর ফোরকানিয়া মাদ্রাসার মাঠে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফয়েজ আহমেদ বাবলু মিজি, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ শাহআলম খান কালু, স্বাগত বক্তব্য রাখেন মোঃ রুবেল শেখ, আব্দুল খালেক জমদার, পল্লী চিকিৎসক মোঃ ফারুক সৈয়াল প্রমুখ। একসময় ক্লাবে সকল সদস্য ও উপদেষ্টাগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ তাজুল ইসলাম। পরিশেষে ক্লাবের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের মাঝে রচনা প্রতিযোগিতা ও বিভিন্ন খেলায় অংশগ্রহণ কারি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

ক্যাপশন: চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের পূর্ব বাখরপুর সূর্যতরুন স্পোর্টিং ক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন চান্দ্রা ইউনিয়নের কৃতিসন্তান, সমাজ সেবক ও শিক্ষানুরাগী এ্যাডভোকেট শাহজাহান খান।