শনিবার , জুলাই ২০ ২০২৪

 কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিলেন নাজ মিউজিক সেন্টার

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বর্তমান দেশের পরিস্থিতে ঘরবন্দী হয়ে আছে শ্রমজীবী মানুষ। কাজ কর্মে বের হতে না পেরে
অসহায় হয়ে পড়েছে এসব শ্রমিকরা। দেশের এই দুঃসময়ে শ্রমিকদের খাদ্য সামগ্রী সহায়তা করে তাদের পাশে দাড়ালেন নাজ মিউজিক সেন্টারের সভাপতি অ্যাড. নাজমা আক্তার। নিজের ব্যাক্তিগত উদ্যোগে দুই লাখ টাকা ব্যায়ে ৬ হাজার কর্মহীন এবং অসহায় শ্রমজীবী মানুষের মাঝে  দুই দিনব্যাপী নিজ হাতে
বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।
গত  ২৯ ও ৩০ মার্চ মঙ্গলবার  সকাল থেকে ঢাকা মিরপুর ১৮৪/সি মিজান ভিলার নিচ তলায়  শ্রমিকদের মাঝে চাল, ডাল, আলু, তৈল,  সাবান সহ নিত্য প্রয়োজনীয় ও  বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন নাজ মিউজিক নেন্টারের সংশ্লিস্টরা। এছাড়াও ক,দিন আগে সচেতনতার জন্য বিভিন্ন পেশার  শ্রমিকদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাপস, ডেটল সাবান বিতরণ করেন তিনি।
অ্যাড. নাজমা আক্তার  জানান, বর্তমানে দেশের এই কঠিন সময়ে ভবঘুরে,  পথশিশু,  নির্মান, শ্রমিক, রিক্সা চালক, হকার, সিএনজি স্কুটার চালক, অটোবাইক চালক সহ বিভিন্ন পেশার শ্রমিকরা কর্মহীন ভাবে ঘরবন্দী হয়ে আছে। তাদের কাজ কর্ম না থাকায় তারা বড় অসহায় হয়ে পড়েছে। তাই তাদের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমি নিজের  ২ লাখ টাবা অর্থায়নে  এসব শ্রমজীবী মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করি।
যাতে করে আমার এমন কার্যক্রম দেখে সমাজের  অন্যান্য বিত্তবানরা এসব অসহায় শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়িয়ে তারাও  যেনো আমার মতো শ্রমিকদের মাঝে  এমন খাদ্য সহায়তা প্রদান করেন। আগামী কয়েক দিনের মধ্যে চাঁদপুরের  বিভিন্ন এলাকার গরীব অসহায়দের মাঝেও এমন খাদ্য সহায়তা প্রদান করবেন বলে তিনি জানিয়েছেন।