শুক্রবার , মে ১৭ ২০২৪

সম্পাদকদের সাথে চাঁদপুর জেলা ফটো জার্নালিস্টের মতবিনিমিয় সভা

চাঁদপুরের স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদকদের জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ফটো জার্নালিস্টের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান উপলক্ষে উদযাপন পরিষদের সাথে গত ৯ মার্চ বিকেল সারে ৪ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও উদযাপন পরিষদের আহবায়ক এম এ লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উদযাপন পরিষদের সদস্য সচিব কে এম মাসুদের উপস্থাপনায় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহদাত, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা,

দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশত গিয়াস উদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, দৈনিক শপথের সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ, দৈনিক চাঁদপুর দিগন্তের নির্বাহী সম্পাদক মো. ইলিয়াছ পাটওয়ারী প্রমূখ।

সভায় সম্পাদকরা বলেন, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট সাংগঠনিক ভাবে পরিপূর্ণতা লাভ করেছে। নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান সফলতায় আমাদের সার্বিক সহযোগিতা থাকবে। কারণ ফটো জার্নালিস্টের সদস্যরা পত্রিকার প্রান। তারা খবরের সন্ধ্যানে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে সুনামের সাথে। বিশেষ করে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনকালে সম্পাদকদের সম্পিক্ত করে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও মঞ্চ সাজসজ্জা পরিষদের আহবায়ক এ কে আজাদ, আপ্যায়ন উপ-পরিষদের আহবায়ক বাদল মজুমদার, সদস্য সচিব মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী, অর্থ পরিষদের আহবায়ক তালহা জুবায়ের, সদস্য সচিব মাওলানা আবদুর রহমান, সাংস্কৃতিক পরিষদের আহবায়ক শাওন পাটওয়ারী, ক্রীড়া পরিষদের সদস্য সচিব শরিফুল ইসলাম, সম্মানিত সদস্য মিজানুর রহমান, এম এম কামাল, এস এম সোহেল, জামাল হোসেন আখন্দ, মুহাম্মদ বাদশা ভ‚ইয়া, আনোয়ারুল হক প্রমূখ।

চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের অভিষেক উদযাপন পরিষদের সভা

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানের উদযাপন পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৯ মার্চ বিকেল ৩ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও উদযাপন পরিষদের আহবায়ক এম এ লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উদযাপন পরিষদের সদস্য সচিব কে এম মাসুদের উপস্থাপনায় বক্তব্য রাখেন, উদযাপন পরিষদের ও মঞ্চ সাজসজ্জা পরিষদের আহবায়ক এ কে আজাদ, আপ্যায়ন উপ-পরিষদের আহবায়ক বাদল মজুমদার, সদস্য সচিব মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী,

অর্থ পরিষদের আহবায়ক তালহা জুবায়ের, সদস্য সচিব মাওলানা আবদুর রহমান, সাংস্কৃতিক পরিষদের আহবায়ক শাওন পাটওয়ারী, ক্রীড়া পরিষদের সদস্য সচিব আহŸায়ক এম আর ইসলাম বাবু, শরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা পরিষদের প্রধান সমন্বয়কারী আশিক বিন রহিম, উদযাপন পরিষদের সদস্য বিমল চৌধুরী, মিজানুর রহমান লিটন, সম্মানিত সদস্য জামাল হোসেন আখন্দ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সম্মানিত সদস্য শেখ আল মামুন, এম এম কামাল, এস এম সোহেল, কে এম সালাউদ্দিন, সজিব খান, মুহাম্মদ বাদশা ভ‚ইয়া, আনোয়ারুল হক প্রমূখ।