চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর সুস্থ্যতার জন্য দোয়া কামনা

স্টাফ রিপোর্টার 

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর অবস্থা শারীরিকভাবে আগের চেয়ে আল্লাহ্র রহমতে সকলের দোয়ায় কিছুটা উন্নতি হয়েছে। তাঁর পরিবারের পক্ষ থেকে চাঁদপুরবাসীর কাছে তাঁর জন্য দোয়া চেয়েছেন যেন তিনি সুস্থ হয়ে আবার সবার মাঝে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন।

গত ১৩ এপ্রিল সোমবার সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী হঠাৎ করে পেটে এবং বুকের ব্যথায় মারাত্মকভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাকে দ্রæত চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে দু’দিন চিকিৎসার পর তাঁর শারীরিক ও মানসিক অবস্থা অবনতি হলে তাকে আবার ঢাকা পাঠানোর জন্য বাসায় নিয়ে আসা হয়। কিন্তু গত ১৭ এপ্রিল থেকে তাঁর অবস্থা আরো অবনতি হয়ে পড়ে।

করোনা ভাইরাস জনিত কারনে ঢাকা নিরাপদ না মনে করে তাঁর বড় ভাই ডা. ইকবাল চৌধুরীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি পরদিন ঢাকা নেয়ার পরামর্শ করেন। ১৮ এপ্রিল তাঁর অবস্থা প্রচন্ড অবনতি দেখলে তাঁর বড় ভাই ডা. ইকবাল চৌধুরীর সাথে পরামর্শ করে তাৎক্ষণিক ইমো ভিডিও কলের মাধ্যমে ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থা দেখে চিকিৎসার জন্য ঔষুধ ও ইনজেকশান দেয়া হয়।

ভাই ডা. ইকবাল চৌধুরীর চিকিৎসার পর ১৮ এপ্রিল রাত থেকে আল্লাহর রহমতে তাঁর অবস্থা উন্নতির দিকে এগোতে থাকে এবং পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়, এই করোনা পরিস্থিতিতে ঢাকায় না নেয়ার জন্য। এদিকে তাঁর ভাইয়ের চিকিৎসাপত্রে আস্তে আস্তে ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থা আগের চাইতে উন্নতি হয়। তিনি এখন সবাইকে চিনতে পারছেন এবং কথা বলছেন। তবে এখনও স্বাভাবিকভাবে হাটতে পারছেন না।

এদিকে তাঁর সার্বক্ষণিক ইকরাম চৌধুরীর শারীরিক খবরাখবর নেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ.এইচ.এম আহসান উল্লাহ, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, জালাল চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, ল²ণ চন্দ্র সূত্র ধর, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ, সাধারণ সম্পাদক তালহা জুবায়েরসহ প্রেসক্লাব সকল সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

পরিবারের সদস্য সাংবাদিক মুনির চৌধুরী ও সাংবাদিক শরীফ চৌধুরীসহ সার্বক্ষণিক তার পরিবারের সদস্যরা ইকরাম চৌধুরীর পাশে ছিলেন এবং এখনও আছেন। ইকরাম চৌধুরী দীর্ঘ দিন ধরে ডায়াবেটিক, কিডনী ও হৃদরোগে ভুগছেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়েছেন।