চাঁদপুর জামায়াত নেতৃবৃন্দের শোক

চাঁদপুর শহরের ১০ নং ওয়াডের কর্মী আঃ খালেক মাঝী (৭৫) গত ২৬/৬/২০ ইং ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ পুত্র,২ কন্যা নাতী-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

একই ওয়াডের কর্মী বিসমিল্লাহ ফার্নিচার এর মালিক মোঃ হারুনুর রশীদ (৬৫) গত ১৫/৬/২০ ইং ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ পুত্র ২ কন্যা রেখে গেছেন।

উল্লেখিত কর্মীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা জামায়াতের আমীর মাওঃ আঃ রহিম পাটওয়ারী, জেলা সেক্রেটারী মাওঃ বিল্লাল হোসাইন মিয়াজী, শহর আমীর-সেক্রেটারীসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

উভয়ের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মহান আল্লাহ তায়ালা মরহুম ও মরহুমাকে ক্ষমা করুন এবং জান্নাতুল ফেরদাউস নসিব করুন, তাদের শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন,আমিন।

মতলব দক্ষিণ উপজেলার জামায়াতের রুকন মাওলানা হযরত আলী ভাইয়ের স্ত্রী এবং জামায়াতের মহিলা কর্মী ইউনিট সভানেত্রী মর্জিনা বেগম এর ইন্তেকালে এবং চাঁদপুর শহরের মহিলা কর্মী ঝর্ণা বেগমের স্বামী সৌদিপ্রবাসী আলমগীর হোসেনের ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি।

উভয়ের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ তায়ালা তাদেরকে ক্ষমা করুন এবং জান্নাতুল ফেরদাউস নসিব করুন, তাদের শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন, আমিন।