শনিবার , জুলাই ২৭ ২০২৪

প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে ফান্ড গঠনে কমিটি গঠন

আবু সুফিয়ান ভুইয়া

 

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে ‘ইকরাম চৌধুরী চিকিৎসা কল্যাণ ফান্ড’ নামে একটি কমিটি গঠন করা হয়েছে। তহবিল গঠনের লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়। গতকাল শনিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, জনকণ্ঠের চাঁদপুর জেলা প্রতিনিধি অধ্যক্ষ শাহ মোঃ জালল উদ্দিন চৌধুরীকে আহŸায়ক, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মোঃ ইকবাল হোসেন পাটোয়ারীকে সদস্য সচিব এবং চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহকে প্রধান সমন্বয়কারী করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন : চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, বিএম হান্নান, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন লিটন, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস, রোকনুজ্জামান রোকন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ, সম্মানিত সদস্য ওমর পাটওয়ারী, জিএম শাহীন।

প্রসঙ্গত, সাংবাদিক ইকরাম চৌধুরী গত বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী হয়ে আছেন।

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির ২য় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভার প্রথমেই গত সভার কার্যবিবরণী পাঠ এবং বর্তমান পরিষদের কার্যক্রম অবহিত করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। এরপর শুরু হয় এজেন্ডা ভিত্তিক বিভিন্ন বিষয়ে আলোচনা।

এর মধ্যে সবচে গুরুত্ব দিয়ে প্রেসক্লাবের সভাপতি গুরুতর অসুস্থ ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে করণীয় নির্ধারণে বিভিন্ন আলোচনা হয়। পরবর্তীতে সভায় উপস্থিত কার্যকরী পরিষদের সদস্যদের সিদ্ধান্তে ইকরাম চৌধুরী সুচিকিৎসায় অর্থ তহবিল গঠনে একটি কমিটি গঠন করা হয়।

প্রেসক্লাবের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিলনের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন কার্যকরী পরিষদের সদস্য ও সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মো: শাহজাহান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি সোহেল রুশদী, ল²ণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, মোশারফ হোসেন লিটন, দপ্তর সম্পাদক ইব্রাহিম রনিসহ উপস্থিত সদস্যরা। সবশেষে অসুস্থ প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

ক্যাপশন: চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির ২য় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় গুরুতর অসুস্থ সভাপতি ইকরাম চৌধুরীর জন্যে দোয়া ও মোনাজাত করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।