শুক্রবার , জুলাই ১৯ ২০২৪

চাঁদপুর নিশি বিল্ডিং এলাকা থেকে নারীর মরদেহ উদ্ধার

চাঁদপুর শহরের লঞ্চঘাট নিশি বিল্ডিং নদীর পাড় বালুর মাঠ এলাকা থেকে আমেনা বেগম (২৪) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) বিকেল ৪টার দিকে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশ। নিহত নারী নিশি বিল্ডিং শ্রীরামদী এলাকার মৃত খোরশেদ আলমের স্ত্রী।

উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম জানান, নিহত নারী গত ১৬ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানায় ওই নারী যক্ষ্মা রোগে আক্রান্ত ছিলেন।

পরে হাসপাতাল থেকে সকালে বের হয়ে লঞ্চঘাট যাত্রী ছাউনীতে ছিলেন এবং চিকিৎসার পূর্বেও সে যাত্রী ছাউনীতে দীর্ঘদিন অবস্থান করছিলো। আজ দুপুরে ২টায় নদীতে গোসল করতে গিয়ে রোগাক্রান্তের কারণে পানিতে ডুবে মারা যায়। স্থানীয়রা সংবাদ দিলে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানান, ওই নারী কথা বলতে পারতেন না। হাসপাতালে যে ঠিকানা ব্যবহার করেছেন, সেই ঠিকানা তদন্ত করে পাওয়া যায়নি। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হবে।