শনিবার , জুলাই ২০ ২০২৪

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ৮৩ পিস ইয়াবাসহ রবিন মজুমদার আটক

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মোঃ রবিন মজুমদার (২২) কে ৮৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। রবিবার (৪ অক্টোবর) চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ,কে, এম দিদারুল আলম’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ,কে, এম দিদারুল আলম এর সূত্রে জানা যায় ৪অক্টোবর রবিবার, জেলা প্রশাসন,চাঁদপুর এর বিজ্ঞ নির্বাহি ম্যাজিস্ট্রেট ও সহকারী পরিচালক, জনাব এ,কে, এম দিদারুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সদস্যের গঠিত রেডিং টীম সকাল ১০.০০ ঘটিকায় চাঁদপুর মডেল থানাধীন খলিশাডুলি, নুরইসলাম মুন্সির ভাড়াটিয়া মোঃ রবিন মজুমদারের বাসায় তল্লাশী করে গ্রেফতারকৃত আসামী মোঃ রবিন মজুমদার (২২) পিতা-মৃত সহিদ মজুমদারকে ৮৩পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, এ বিষয়ে পরিদর্শক মোঃ মজিবুর বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। এধরনের অভিযান চলমান থাকবে।

ক্যাপশন: চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ,কে, এম দিদারুল আলম’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।