মঙ্গলবার , জুন ২৫ ২০২৪

চাঁদপুরে নবযোগদানকারী ৫ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরণ

আবু সুফিয়ান ভুইয়া

৩৮তম বিসিএস প্রশাসন ক্যাডার এর নবযোগদানকৃত সহকারী কমিশনারগণের চাঁদপুর জেলায় যোগদান উপলক্ষ্যে বরণ ও পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ ফেব্রæয়ারি) চাঁদপুর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বরণ ও পরিচিতি সভার আয়োজন করে বাংলাদেশ এডমিনিস্টেটিভ সার্ভিস এসোসিয়েশন চাঁদপুর।
সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা কমিশনের আওতাধীন আর্থ সামাজিক অবকাঠামো বিভাগের সচিব নাসিমা বেগম।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ নবযোগদানকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন।

উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বনিক, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্ত্তী, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম, আজিজুন্নাহার, মো. উজ্জল হোসেন, ইমরান মাহমুদ ডালিম প্রমূখ।

ক্যাপশন: নবযোগদানকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দকে ফুল দিয়ে বরণ করছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ।