মঙ্গলবার , মে ২১ ২০২৪

চাঁদপুরে গত একদিনে আরও ৩৩৬ জনের করোনা সনাক্ত, মৃত্যু বেড়ে ১৬৮

চাঁদপুর দিগন্ত রিপোর্ট

চাঁদপুর জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৩৩৬ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। নতুন ৩৩৬ জনসহ জেলায় করোনা সনাক্ত সংখ্যা দাঁড়িয়েছে ৯৮৫১জন। যার ফলে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৮জন।
রবিবার (১ আগষ্ট) রাত ১২টায় চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের কোভিড আপডেট দৈনিক প্রতিবেদন সূত্রে জানাগেছে, গতকালকে (আরটি-পিসিআর ও রেপিড অ্যান্টিজেন টেস্টসহ) ৭৫৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে পজিটিভ ৩৩৬জন এবং নেগেটিভ ৪২৩জন।

করোনা সনাক্ত হওয়া নতুন ৩৩৬ জনের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ১১৯জন, মতলব উত্তরে ১২, ফরিদগঞ্জ ৪৪, হাজীগঞ্জ ২৬, কচুয়া ২৩, মতলব দক্ষিণ ১২. শাহরাস্তিতে ৬২জন ও হাইমচরে ৩৮জন।

এ পর্যন্ত জেলায় করোনা পজিটিভ রিপোর্ট ৯৮৫১ টি। এর মধ্যে চাঁদপুর সদরে ৪২৯০জন, হাইমচর ৫০৯জন, মতলব উত্তর ৫৩৫জন, মতলব দক্ষিণ ৮১৬জন, ফরিদগঞ্জ ১১৩০জন, হাজীগঞ্জ ৯৮৯জন, কচুয়া ৪০৪জন ও শাহরাস্তি উপজেলায় ১১৭৮জন।

জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ১৬৮জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৬৩জন, ফরিদগঞ্জ ২৭জন, হাজীগঞ্জ ২৪জন, শাহরাস্তি ১৯জন, কচুয়া ৮জন, মতলব উত্তর ১৩জন, মতলব দক্ষিণ ১০ জন ও হাইমচরে ৪ জন।