হাজীগঞ্জের ইউএনও বৈশাখী বড়ুয়া শুদ্ধাচার পুরস্কারে ভুষিত

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া শুদ্ধাচার পুরস্কারে ভুষিত হলেন। শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মানে অসামান্য অবদান রাখায় গ্রেড ০৫ হতে গ্রেড১০ ক্যাটাগরিতে মাঠ পর্যায়ে উপজেলা কার্যালয়ের শ্রেষ্ট পুরস্কারের জন্য মনোনীত হন তিনি।

মঙ্গলবার চাঁদপুর জেলা প্রসাশকের কার্যালয় থেকে তিনি এ শ্রেষ্টত্বের সনদ ও ক্রেষ্ট গ্রহন করেন। তিনি জেলা প্রসাশক মো. মাজেদুর রহমান খানের হাত থেকে এ সম্মাননা গ্রহন করেন। এসময় অতিরিক্ত জেলা প্রসাশক ( সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামানসহ প্রসাশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ উপজেলা ইউএনও বৈশাখী বড়ুয়া এ পুরস্কারে ভুষিত হওয়ার পর তাঁর ফেইসবুকে পতিক্রিয়ায় বলেন, “এ যেন পরম প্রাপ্তি,ভালো কাজ করার অনুপ্রেরণা,নিজের দায়িত্ব আরো অনেকখানি বেড়ে যাওয়া”

জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে শুদ্ধাচার পুরস্কারের জন্য আমাকে মনোনীত করায় এবং স্বীকৃতি প্রদান করায় মান্যবর জেলা প্রশাসক মাজেদুর রহমান খান স্যারের প্রতি শ্রদ্ধাপূর্ণ ধন্যবাদ ও কৃতজ্ঞতা, নিরন্তর ধন্যবাদ ও কৃতজ্ঞতা অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামান স্যারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি।

কৃতজ্ঞতা মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম মহোদয়, হাজীগঞ্জ উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি,রাজনৈতিক ব্যক্তি, সুশীল সমাজ, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সকল সহকর্মী এবং বিশেষ করে হাজীগঞ্জ উপজেলাবাসীর প্রতি যাদের সেবায় নিয়োজিত থেকে এই পুরস্কার প্রাপ্ত হলাম।
সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

ক্যাপশন : শুদ্ধাচারে শ্রেষ্টত্বের পুরস্কার গ্রহন করছেন ইউএনও বৈশাখী বড়ুয়া। -হাজীগঞ্জ প্রতিনিধি