চাঁদপুর সদর জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর সদর উপজেলা শাখার উদ্যোগে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতা-কর্মী ও আলেম-ওলামাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে চাঁদপুর শহরের বাবুরহাটে কেন্দ্র ঘোষিত থানা ভিত্তিক বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিলটি বাবুরহাট স্কুল এন্ড কলেজ মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাবুরহাট মোড় কুমিল্লা সড়কের গিয়ে শেষ হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর চাঁদপুর শহর আমীর এডভোকেট শাহজাহান খান বলেন, সরকার জামায়াতের আমীর ডা. শফিকুর রহমানকে অন্যায়ভাবে গ্রেফতার করে আটক করে রেখেছে। আজকের বিক্ষোভ থেকে শীর্ষ নেতৃবৃন্দ সহ আটক সকলের অবিলম্বে মুক্তি দাবি করছি। আলেম ওলামাদেরকে মুক্তি দিতে হবে। অবিলম্বে কেয়ারটেকার সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

তিনি চাঁদপুর জেলার প্রতিটি পাড়ায়-মহল্লায় দুর্বার আন্দোন গড়ে তোলার ঘোষণা দিয়ে বলেন, এই জালিম স্বৈরাচারী সরকার পালানোর পথ পাবে না। নেতা-কর্মীদের আগামী দিনের আন্দোলনে ভূমিকা রাখতে সর্বোচ্চ ত্যাগ করার আহ্বান জানান।

চাঁদপুর সদর উপজেলার সেক্রেটারী মাওলানা আফসার উদ্দিনের সভাপতিত্বে মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন চাঁদপুর শহর শাখার ভারপ্রাপ্ত সেক্রেটারী বেলায়েত হোসেন, সদর উপজেলার সহকারী সেক্রেটারী জুবায়ের হোসেন, সুলতান মাহমুদ, ছাত্র শিবিরের শহর সেক্রেটারী। এছাড়াও উপস্থিত ছিলেন,চাঁদপুর সদর উপজেলা জামায়াত ও শিবিরের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ প্রমুখ।

ক্যাপশন:
ক্যাপশন: কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াতসহ জাতীয় নেতা-কর্মী,আলেম-উলামাদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে চাঁদপুর সদর জামায়াতে ইসলামীর উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত নেতৃবৃন্দ।