কুমিল্লায় র‌্যাব-১১ অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

 

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালি থানার আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় পিকআপে করে মাদক পরিবহনের সময় শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান (৩৪), পিতা- মোঃ ইয়াছিন, সাং- পুন্যবতী, থানা- বুড়িচং, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এরই ধারাবাহিকতায় ০৩ মার্চ ২০২০ ইং তারিখ ভোর রাতে থেকে ৩,৬৪০ (তিন হাজার ছয়শত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৪ (চৌত্রিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা আনয়ন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।