শনিবার , জুলাই ১৩ ২০২৪

সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে দোয়া

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দর্পণের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশস এবং চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে দক্ষিণ তরপুরচন্ডী মাজার সড়ক এলাকার শাহ সুফী হাফেজ মমতাজ উদ্দিন সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানা এ দোয়ার আয়োজন করা হয়।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক মেঘনা বার্তার প্রকাশক গিয়াসউদ্দিন মিলন।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, দৈনিক শপথ এর প্রতিষ্ঠাতা সম্পাদক কাদের পলাশ, চ্যানেল আই এর চাঁদপুর প্রতিনিধি মোরশেদ আলম রোকন, ঢাকা পোস্ট ও দৈনিক সময়ের আলো এর চাঁদপুর প্রতিনিধি মো. শরীফুল ইসলাম, মাদ্রাসার ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ুন কবির।

বক্তারা বলেন, চাঁদপুরে সাংবাদিকতার উজ্জ্বল নক্ষত্র ইকরাম চৌধুরী। তার হাত ধরে সাংবাদিক পেশায় অনেকে এসেছেন। তিনি ছিলেন ঐক্যের প্রতীক। তার দেখানো পথ আমাদের অবলম্বন করা উচিত।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাসুদ আলম। দোয়া শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য মশারী বিতরণ করেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ। এছাড়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ছবির ক্যাপশন : সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

নিজস্ব প্রতিবেদক