বৃহস্পতিবার , জুলাই ১৮ ২০২৪

শাহরাস্তিতে নরিংপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরন

মো.শাহ আলম ভূঁইয়া  শাহরাস্তির সূচীপাড়া দক্ষিন ইউনিয়নের নরিংপুর গ্রামের যুব সমাজের উদ্যোগে গঠিত নরিংপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যসামগ্রী ও উপহার বিতরণ করা হয়েছে।

রবিবার (পহেলা মে) উপজেলার নরিংপুর গ্রামে বাড়ি বাড়ি গিয়ে এসব ঈদসামগ্রী ও উপহার বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের আহবায়ক মো.ওমর ফারুক এর সার্বিক তত্ত্বাবধানে এবং মাষ্টার বজলুর রহমান, আব্দুল্লাহ, মোঃ পলাশ, মাষ্টার সফিউল্লাহ, জুবায়ের, মিরাজ, বোরহান উদ্দিন ,মো. মাহিন,মো.আমিনুর রহমান ও মো.আবু সুফিয়ান এর সার্বিক সহযোগিতায় সুবিধা বঞ্চিত শতাধিক লোকদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ফেডারেশনের আহবায়ক শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমাদের গ্রামে বসবাস করা সকল যুবক ভাইদের উদ্যোগে প্রতিষ্ঠিত নরিংপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশন গ্রামের সামাজিক কাজগুলোতে অবদান রাখছে। গ্রামের অসহায় ও হতদরিদ্র মানুষগুলোর পাশে সব সময় থাকতে চায় এই ফাউন্ডেশন।

উল্লেখ্য, গ্রামের আর্থ সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমুখী কাজের নিমিত্তে গ্রামের যুবক ভাইদের একান্ত আগ্রহে গঠিত হয় নরিংপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশন । ইতিমধ্যে এই ওয়েলফেয়ার ফাউন্ডেশন গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীকে বিভিন্ন সহায়তামূলক কাজের মাধ্যমে সেবা প্রদান করে যাচ্ছেন।

আগামী দিনেও এই গ্রামের যুবক ভাইদের গঠিত ওয়েলফেয়ার ফাউন্ডেশন শক্ত ও মজবুত ভাবে পরিচালনা করে গ্রামের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের দোরগোড়ায় সাধ্যানুযায়ী বিভিন্ন ধরনের সেবা ও বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে এটাই নরিংপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মূল লক্ষ্য বলে মন্তব্য করেন ফেডারেশন সদস্যবৃন্দরা।