মঙ্গলবার , জুন ২৫ ২০২৪

র‌্যাব-১১ দেবিদ্বা হতে পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক

 

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১১ মে ২০২০ ইং তারিখ দিনের বেলা র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার দেবিদ্বার থানার পুরান বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য মোঃ নূর আলম (২৬), পিতা- মোঃ শাহ আলম, সাং- উত্তর গুনাইঘর (আজমত উল্লাহ মুন্সীর বাড়ি), থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার নিকট থেকে চাঁদাবাজির নগদ ২,৪০০/- টাকা, মোবাইল ফোন ও চাঁদাবাজির কাজে ব্যবহৃত ১০০ টি ভূয়া রশিদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার দেবিদ্বার পুরান বাজারসহ আশপাশের এলাকায় পরিবহনে চাঁদাবাজি করে আসছিল বলে স্বীকার করে। পরিবহনে চাঁদাবাজির মতো ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা দেবিদ্বার থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।