মঙ্গলবার , মে ২১ ২০২৪

মাও: আবুল হাসানাতের পিতা ইন্তেকালে চাঁদপুর জেলা জামায়াতে ইসলামী নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার

জামায়াতে ইসলামী হাজীগঞ্জ পৌরসভার আমীর মাওলানা মো: আবুল হাসানাত পাটওয়ারীর পিতা ফরিদগঞ্জ উপজেলার তেলিসাইর খাজনি পাঠওয়ারী বাড়ি নিবাসি আব্দুর রব পাটওয়ারী গত সোমবার রাত ১২:৩০মি: কুমিল্লায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—রাজিউন)।

গত মঙ্গলবার দুপুর বাদ জোহর মরহুমের নিজ বাড়ি তেলিসাইর পাটওয়ারী বাড়ীতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, মরহুমের ছোট ছেলে মাওলানা হারুনুর রশিদ, অধ্যক্ষ মাও:  দেলোয়ার হোসাইন, হাফেজ সফিকুর রহমান, সুবিদপুর ইউপি চেয়ারম্যান সারাফাত উল্যাহ, সাবেক চেয়ারম্যান আ: হক মিয়াজী, মহসিন পাটওয়ারী।
মরহুমের জানাযার নামাজের ইমামতি করেন তার বড় ছেলে মাওলানা আবুল হাসানাত পাটওয়ারী। মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমের কবর জেয়ারতের মাধ্যমে কার্যক্রম শেষ হয়।

জানাজার নামাজে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান, এডভোকেট শাহজাহান মিয়া, শাহারাস্তি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাও: আবুল হোসাইন সহ জামায়াতে ইসলামীর চাঁদপুর জেলা শাখার ও বিভিন্ন উপজেলা জামায়াতের এবং ইসলামী ছাত্র শিবিরের চাঁদপুর শহর ও জেলা শাখার নেতৃবৃন্দ।

বিভিন্ন মহলের শোক প্রকাশ
তার ইন্তেকালে মরহুমের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলার আমীর মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, সেক্রেটারী এডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল সহ জেলা ও শহরের এবং ইসলামী ছাত্র শিবির নেতৃবৃন্দ।