শুক্রবার , জুলাই ১২ ২০২৪

মতলব দক্ষিণে চাই বিক্রেতার মরদেহ উদ্ধার

মতলব দক্ষিণে রামকৃষ্ণ বৈদ্য নামে এক চাই (মাছ ধরার ফাঁদ) বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ। শুক্রবার ৬ আগস্ট বিকালে মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর এলাকার একটি বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ধনারপাড় বৈদ্যবাড়ীর মৃত জগেশ্বর চন্দ্র বৈদ্যের ছেলে রামকৃষ্ণ বৈদ্য মাছ ধরার ফাঁদ চাঁই তৈরি করে বিক্রি করতেন। বৃহস্পতিবার তিনি তার চাই বিক্রির টাকা আনতে চাঁদপুর যাবেন বলে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তার খোঁজখবর করতে থাকেন। সেই সাথে চাঁদপুরে যে ব্যক্তির কাছে চাই বিক্রির টাকা আনার কথা ছিল সেখানেও খোঁজ নিয়ে জানা যায় তিনি টাকা আনার জন্য যাননি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মতলব-গৌরিপুর পেন্নাই সড়কের পৈলপাড়া গ্রামের উত্তর পাশে দক্ষিণ বাইশপুর বিলে বিবস্ত্র অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রামকৃষ্ণ বৈদ্যের ভাই বাসুদেব বৈদ্য  বলেন, গত বৃহস্পতিবার আমার ভাই চাঁই বিক্রির টাকা আনার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফেরার কারণে আমরা তাকে বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকি। আজ শুক্রবার বিলের পানি থেকে লাশ উদ্ধারের খবর শুনে আমরাও ঘটনাস্থলে যাই এবং আমার ভাইকে শনাক্ত করি।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলেই জানা যাবে ঠিক কি কারণে মৃত্যু হয়েছে।