শনিবার , জুলাই ১৩ ২০২৪

ফরিদগঞ্জে যুবকের গলাকাটা ও অর্ধগলিত লাশ উদ্ধার

ফরিদগঞ্জে হাবিব মৃধা (২৭) নামে এক যুবকের গলাকাটা ও অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল রোববার (৮ আগষ্ট) বিকালে উপজেলার ১১নং চর দুঃখিয়া পুর্ব ইউনিয়নের গুপ্তের বিল থেকে লাশটি সন্ধান মিলে। নিহত যুবকের বাড়ি ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব হর্ণিদুর্গাপুরের মৃত মনির মৃধার ছেলে হাবিব মৃধা।

স্থানীয়রা জানায়, রোববার বিকেলে গুপ্তের বিলে স্থানীয় দুইটি শিশু কচুর লতা খুঁজতে গিয়ে লাশ দেখতে পায়। পরে চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হাসান আহমেদ সুমন লাশের বিষয়টি ও পরিচয় নিশ্চিত হয়ে থানা পুলিশকে সংবাদ দেয়।

পরে নিহত হাবিরের বড় বোন রোকেয়া বেগম, ভাই বাবুল, ভাগ্নি আরিফা বেগম তন্নি, ভাতিজা রাকিব মৃধা লাশটি শনাক্ত করেছেন।
নিহত হাবিরের বড় বোন রোকেয়া বেগম জানায়, চাঁদপুরের বোনের বাসা থেকে গত শনিবার (৪ আগস্ট) দুপুরে মুঠো ফোনে তার বন্ধু মদিনা বাজার এলাকার আ. রহিমের ফোন পেয়ে সে বাসা থেকে বের হয়ে যায়। এর পরে আর বাসায় ফিরেনি। পরে আতœীয় স্বজনের বাসায় খোঁজা-খুঁজি করেও কোন সন্ধান পাইনি। অবশেষে গুপ্তের বিলে লাশের কথা শুনে ছুটে এসে দেখি আমার ভাইয়ের লাশ। তিনি জানান, খুনিরা আমার ভাইকে জবাই করে হত্যা করেছে।

১১নং চরদুঃখিয়া পুর্ব ইউনিয়নের ইউপি সদস্য হাসান আহমেদ সুমন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। অন্যদিকে ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন টিপু জানান, বিল্লালদের সাথে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ১০/১২টি মামলা রয়েছে। এছাড়া নিহতের যুবকের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, প্রথমে অজ্ঞাত পরিচয় হিসেবে লাশটি উদ্ধার করতে গেলেও ঘটনাস্থলেই লাশটির পরিচয় পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম হাবিব মৃধা । লাশটি উদ্ধার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন।

উল্লেখ.চলতি মাসের প্রথমদিকে উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ডাকাতিয়া নদীর শাখা খালথেকে অর্ধগলিতবস্থায় অনাথ দাস নামে এক মৎষ্য ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ।

–ফরিদগঞ্জ প্রতিনিধি