শনিবার , জুলাই ২৭ ২০২৪

চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। গত শুক্রবার ২২ জানুয়ারী দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন এলাকায় গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজননে শীতবস্ত্র বিতরণ করা হয়

সন্ধ্যার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক এস এ এম মিজানুর রহমান খান ও সেক্রেটারি সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়ার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, চাঁদপুর জজকোর্টের সিনিয়র আইনজীবী এড. শেখ ছালেহ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী আব্দুস শুকুর মস্তান, সাইফুল আলম।

সংস্থার নিবাহী সদস্য আমিন আহমাদ মস্তান, এডভোকেট শাহজাহান খান। আরো উপস্থিত ছিলেন ফরিদ আহমেদ মস্তান, দেলোয়ার পাটওয়ারীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। সংস্থার চেয়ারম্যান বলেন, এ সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের অবহেলিত গরীব অসহায় মানুষের পাশে থেকে সাধ্যানুযায়ী সহযোগীতা করে আসছে। তিনি সমাজের বিত্তবানদের এ কাজে এগিয়ে আসার আহবান জানান।

ক্যাপশন: চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন এলাকায় গরীব, অসহায় ও শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন অতিথসহ সংস্থার নেতৃবৃন্দ।