মঙ্গলবার , মে ২১ ২০২৪

চাঁদপুর আইসোলেশনে রোগীদের ফল দিলেন ফাতেমা সাথী 

কর্মহীন ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেয়ার পাশা পাশি এবার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে করোনা সন্দেহে  ভর্তি থাকা রোগীদের ফল ফ্রুট উপহার দিলেন গৃহিনী ফাতেমা আক্তার সাথী।  ১৭ মে রবিরবার দুপুরে ফাতেমা আক্তার সাথীর পক্ষ থেকে লোকজন হাসপাতাল গিয়ে এসব ফল ফলাদী দিয়ে আসেন।
এসময়  চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও)  ডাক্তার  সুজাউদ্দৌলা রুবেল,  এবং  মেডিকেল অফিসার ও জেলা বি এম এর কাউন্সিলর  ডাক্তার মোহাম্মদ মিজানুর রহমানের হাতে  আপেল, আঙ্গুর,  খেজুর,  কমলা এবং মালটা  সহ বিভিন্ন ফল ফলাদী তুলে দেন।
জানাযায়, দেশের চলমান পরিস্থিতিতে নিজের বিবেকের তাড়নায় নিজের সঞ্চিত অর্থ ও স্বামীর সহযোগিতা নিয়ে গত দেড় দুই  মাস যাবত চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় নীরবে নিভৃতে  রাতের আঁধারে উপহার নিয়ে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন অসহায় মানুষের দ্বারে দ্বারে হাজির হচ্ছেন গৃহিনী ফাতেমা আক্তার সাথী।
আর সেই উপহার হিসেবে উপহার গ্রহনকারীরা পাচ্ছেন নগদ অর্থ, ও  খাদ্য সামগ্রীর প্যাকেট। তারই অংশ হিসেবে মানবিকতা চিন্তা করে গৃহিহী ফাতেমা আক্তার সাথী আইসোলেশনে ভর্তি থাকা রোগীদের মাঝে এসব ফল ফলাদি পৌছে দেন।
গৃহিনী ফাতেমা আক্তার সাথী, চাঁদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও উক্ত ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রাথী মোঃ ছিডু মিজির স্ত্রী। এই মহামারীতে নিজের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের সেবা করে যেতে চান তিনি।