সোমবার , সেপ্টেম্বর ১৬ ২০২৪

হাজীগঞ্জে পানিতে পড়ে ২ জনের মৃত্যু

দিগন্ত ডেস্ক

হাজীগঞ্জে আলিফা (২) নামে এক শিশু পানিতে ডুবে মারা গেছে। মঙ্গলবার বিকালে তার বাড়ির পুকুরের ঘাট দিয়ে সবার অজান্তে পড়ে যায় সে। আলিফা হাজীগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের কীর্তন খোলা গ্রামের আলী হোসেনের মেয়ে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় বাসিন্দা মো: বাবুল।

আলিফা’র বাবা আলী হোসেন জানান, তার মেয়ে সবার অজান্তে পাশে থাকা পুকুরের ঘাট দিয়ে পড়ে যায়। পরে তাকে অনেক খোজার পরে না পেয়ে এদিক ওদিক ছুটাছুটি করি। এমন সময়ই বাড়ির এক বাসিন্দা তাকে ভেসে উঠতে দেখে চিৎকার দেয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। আলিফা দ্বাদশ গ্রাম ইউনিয়নের কীর্তন খোলা গ্রামের কেরানী বাড়ির আলী হোসেনের মেয়ে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে হাজীগঞ্জ উপজেলার কাঁকৈরতলা গ্রামে দুলাল মিয়া (৫০) নামে এক ব্যক্তি পানিতে পড়ে  মৃত্যু হয়েছে। সে কাঁকৈরতলা গ্রামের আলী আহমদের ছেলে। দুলাল ৩ মেয়ে ১ ছেলের জনক। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় বাসিন্দা নেছার আহমদ চৌধুরী।

তিনি জানান, দুলাল মিয়া মঙ্গলবার বিকালে গ্রামের রাস্তায় বন্যার পানিতে হাটছিলেন। হটাৎ করে তিনি পানিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য খোরশেদ আলম জানান, সে পানিতে পড়ে ছিল। তার মেয়ে দেখে চিৎকার করলে সবাই এসে তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রশিদ জানান, মৃত্যর বিষয়টি নিশ্চিত হয়েছি। সে মৃগী রুগী ছিলেন বলে জানিয়েছে পরিবার। যথাযথা আইনি প্রক্রিয়ায় পরিবারের কাছে হস্তান্তর করা হবে।