বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪

আল আমিন একাডেমি ক্যাম্পাসে ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা

সীরাতুন্নবী সা. উপলক্ষে আল আমিন একাডেমী  অ্যালামনাই এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা নামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সোমবার ১৬ সেপ্টেম্বর বিকাল ৪ ঘটিকায় আল আমিন একাডেমি প্রধান ক্যাম্পাসে এ আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আল আমিন একাডেমির সাবেক শিক্ষার্থী এবং শিক্ষক নিয়াজ মোর্শেদ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এস এস সি ৯৮ ব্যাচের শিক্ষার্থী পারভেজ  মোহাম্মদ খান। অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে। কুরআন তেলাওয়াত করেন আল আমিন একাডেমির ৭ম শ্রেনির শিক্ষার্থী ইমন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল আমিন একাডেমির প্রাক্তন অধ্যক্ষ মাহবুবুর রহমান, প্রাক্তন আহমদ উল্লাহ, বর্তমান অধ্যক্ষ সাইফুল ইসলাম সহ সাবেক এবং বর্তমান শিক্ষক এবং শিক্ষার্থীরা।
আল আমিন একাডেমির পূর্বের ইতিহাস ঐতিহ্য ধরে রাখার লক্ষ্যে শুরুতেই সবাই মিলে প্রার্থনা সঙ্গীত এবং জাতীয় সংগীত পরিবেশন করা হয়। একে একে কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান, হামদ ,নাত পরিবেশন করা হয়।
অনুষ্ঠানে অংশগ্রহণ করেন চাঁদপুরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন মহনা শিল্পীগোষ্ঠী এবং নবারন শিল্পী গোষ্ঠী। এলামনাই এসোসিয়েশনের এই উদ্যোগ সাধুবাদ জানিয়ে আগামীতে আরো প্রাণবন্ত অনুষ্ঠান রাখার আহ্বান জানান প্রাক্তন অধ্যক্ষ মহোদয় মাহবুবুর রহমান এবং আহমদ উল্লাহ মিয়া।