শনিবার , জুলাই ২০ ২০২৪

কচুয়ায় মাদক ব্যবসায়ী ইসহাক ৭শ’ ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার

কচুয়ায় আলোচিত মাদক ব্যবসায়ী মো. ইসহাক মিয়া এবার ৭শ’ ৫০ পিচ ইয়াবাসহ শরীরে ও মোটর সাইকেলে করে অভিনব কাদয়ায় পাচার কালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের হাতে ধরা খেয়েছে।

বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলম ইয়াবা বহনকারী পালচার মোটর সাইকেলসহ শ্রীরামপুর এলাকা থেকে তাকে আটক করে। পরে ইয়াবা ও মোটর সাইকেল জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মো. ইসহাক মিয়া (৩২) করইশ গ্রামের মৃত: মনতাজ মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় রমরমা মাদক ব্যবসা করে আসছে বলে স্থানীয় লোকজন জানান।

এর আগে ২৭ মে কচুয়ার তালতলী গ্রামের সবচেয়ে বড় চালানের ইয়াবা ব্যবসায়ী ইয়াবা সুন্দরী উম্মে হাসিনা কে ৫ হাজার পিস ইয়াবাসহ নিজ বাড়ী থেকে আটক করে প্রশংসিত হন চাঁদপুর জেলা মাদক দ্রব্য অধিদপ্তর।

এব্যাপারে চাঁদপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলম জানান, আটককৃত ইয়াবা ব্যবসায়ী মো. ইসহাক মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে এবং পর্যায়ক্রমে সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হবে।

কচুয়া: কচুয়ার করইশ গ্রামের মাদক ব্যবসায়ী ইসহাক ইয়াবাসহ আটক।